Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed December 19 2018 ,

  • Advertisement

আগামী ৩ মাস সামাজিক যোগাযোগমাধ্যমে নজরদারি বাড়তে পারে আরও

Published:2018-10-05 21:45:04    

জেলা প্রতিনিধি: 

সামাজিক যোগাযোগমাধ্যমের ওপর আগামী তিন মাসে আরও বেশি নজরদারি করা হতে পারে বলে জানিয়েছেন তথ্যসচিব আবদুল মালেক। আজ শুক্রবার পটুয়াখালীর কুয়াকাটায় এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তথ্যসচিব বলেন, ‘আমরা এখন সামাজিক যোগাযোগমাধ্যমের দিকে বিশেষ নজর রাখছি। এর কারণ হলো একটি মহল ফেসবুক-ইউটিউবে গুজব ছড়ায়। নোংরা ছবি প্রকাশ করে। উদ্দেশ্যমূলকভাবে এ মহলটি এসব করে থাকে। আগামী তিন মাসে এটি আরও বাড়তে পারে। আপনারা সে ব্যাপারে সতর্ক থাকবেন। যারা গুজব ছড়ায়, আমরা তাদের কঠোর হস্তে দমন করব।’

কুয়াকাটা পৌরসভার আয়োজনে সরকারের ১০টি প্রকল্প নিয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তথ্যসচিব এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। প্রকল্পগুলো হলো, নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা, আশ্রয়ণ প্রকল্প, বিনিয়োগের বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, শিক্ষা সহায়তা কর্মসূচি এবং একটি বাড়ি একটি খামার। বাংলাদেশ পর্যটন করপোরেশনের হলরুমে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

কুয়াকাটা পৌরসভার মেয়র আবদুল বারেক মোল্লার সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, রাঙ্গাবালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তানভীর রহমান প্রমুখ।

আরও সংবাদ