Widget by:Baiozid khan
  • Advertisement

ঐক্যফ্রন্টের শুক্রবারের জনসভা নিয়ে আশঙ্কা

Published:2018-10-30 18:39:01    

নিজস্ব প্রতিবেদক: 

সিলেট ও চট্টগ্রামে সফল দুইটি জনসভার পর ঢাকায় আগামী শুক্রবার জনসভা করার ঘোষণা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। কিন্তু জনসভার অনুমতি এখনো পায়নি। সোহরাওয়ার্দী উদ্যান বা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সভা হওয়ার কথা।

মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়ার সাথে বৈঠক করে বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

আব্দুস সালাম আজাদ জানান, তারা ডিএমপি কমিশনারের সাথে বৈঠক করে কর্মসূচীর কথা অবহিত করেছেন। বুধবার বিএনপির মানববন্ধন ও বৃহস্পতিবার অনশন কর্মসূচীর ব্যাপারে কোনো সমস্যা নেই তবে শুক্রবার ঐক্যফ্রন্টের জনসভার পিছানোর আহ্বান জানিয়েছেন ডিএমপি কমিশনার। ৬ নভেম্বরের পর যেকোনো দিন জনসভা করলে সেটি বিবেচনা করবে ডিএমপি।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ৭ দফা ও ১১ দফা লক্ষ্য নিয়ে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশ হয়। সরকারবিরোধী নতুন জোটে বিএনপি, জেএসডি, গণফোরাম ও নাগরিক ঐক্য রয়েছে।

 

আরও সংবাদ