Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri March 22 2019 ,

  • Techno Haat Free Domain Offer

বাংলাদেশের নির্বাচনে আমাদের কোনো সম্পৃক্ততা নেই : হর্ষবর্ধন শ্রিংলা

Published:2018-11-20 00:42:10    
নিজস্ব প্রতিনিধি: ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশের নির্বাচনে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। এটা এদেশের জনগণ এবং রাজনৈতিক দলের বিষয়।
 
তিনি বলেন, ‘আমি বিকল্পধারার প্রেসিডেন্ট বদরুদ্দোজা চৌধুরীর আমন্ত্রণে তার সাথে সৌজন্য সাক্ষাত করতে এসেছি। নির্বাচনের আগে তাদের (বিকল্পধারা) আদশ্র্ ও চিন্তা কেমন তা জানতে চেয়েছি।’
 
হর্ষবর্ধন শ্রিংলা আজ সোমবার বারিধারায় বি চৌধুরীর সাথে তার বাসভবনে সৌজন্য সাক্ষাত শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
 
এ সময় ভারতীয় হাইকমিশনের রাজনৈতিক সচিব রাজেশ সাইকি, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, যুক্তফ্রন্টের মুখপাত্র ও বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী উপস্থিত ছিলেন।
 
পরে বিকল্পধারার পক্ষ্য থেকে এক সংবাদ সম্মেলনে মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান বলেন, ভারতের সাথে আমাদের অত্যন্ত সুসর্ম্পক রয়েছে। হাই কমিশনারের সাথে আমরা অত্যন্ত বন্ধুত্বপূর্ণ পরিবেশে আলোচনা করেছি। নির্বাচনের বিষয়ে তারা বলেছেন এটা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়।
 
শমসের মবিন চৌধুরী জানান, আমরা তাকে বলেছি, আমরা অসাম্প্রদায়িক রাজনীতি করি এবং এর ধারাবাহিকতা রক্ষা করতে চাই। আমরা আগামী প্রজন্মের জন্য শান্তি-সুখের দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই।
 
মাহী বি চৌধুরী বলেন, বিকল্পধারা গণতন্ত্র রক্ষার স্বার্থে দেশ বিরোধীদের সাথে ঐক্য করে নাই। স্বাধীনতার স্বপক্ষ শক্তির সাথে ঐক্য করে আমরা রাজনীতিতে একটা পরিবর্তন আনতে চাই। যুক্তফ্রন্টের সাথে মহাজোটের সম্পর্ক হচ্ছে রাজনীতিতে এক নতুন পরিবর্তনের সূচনা। আমরা এ বিষয়েও কথা বলেছি।
 
এসএইচ
 

আরও সংবাদ