Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed November 13 2019 ,

  • Techno Haat Free Domain Offer

বিএনপি নেতার মিথ্যা মামলায় ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

Published:2019-01-29 12:38:36    
তানভীর আহমেদ: ঘটনাটি ফরিদগঞ্জের পাইকপাড়া উত্তর ইউনিয়নের। একজন জনপ্রিয় ছাত্রনেতাকে মিথ্যে মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা। অতপর সফল! বলছিলাম ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম সর্দারের কথা। রাজনীতির প্রতিহিংসার শিকার হয়ে তাকে পুলিশ গ্রেফতার করে। মামলাটি করেছেন ৭নং পাইকপাড়া উত্তর ইউপির বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মজুমদার।
 
সোমবার(২৮ জানুয়ারী) সাইফুলকে গ্রেফতার করেন ফরিদগঞ্জ থানা পুলিশ। তাকে গ্রেফতার করা হয় চৌরাঙ্গী বাজার থেকে।
 
জানা গেছে, ছাত্রলীগের করা দুটি মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী জাহাঙ্গীর। কিন্তু তারপরও তাকে কেন গ্রেফতার করা হয়নি সেটা নিয়ে এখন হিট ট্রফিক্স!
 
রাজপথের সাহসী যোদ্ধা, দল ক্ষমতায় থাকার পরও ত্যাগী এই ছাত্র নেতাকে কেন একটি মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে তা নিয়েও চলছে এখন আলোচনা-সমোলচনা।
 
ছাত্রলীগের নেতা- কর্মীরা তীব্র নিন্দা জানিয়েছেন।  এবং তারা অচিরেই সাইফুল ইসলাম সর্দারের মিথ্যে মামলা থেকে মুক্তি দেবার দাবী তোলেন।
 
খবর নিয়ে জানা গেছে, সাইফুল ইসলাম সর্দার কখনোই দল ক্ষমতা থাকার পরও দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজ করেন নি।
দলকে ভালবেসে দলের বিপদে-আপদে দলের পাশেই ছিলেন।
 
ক্ষমতার অপব্যবহার না করে উলটো সহজ সরল জীবন-যাপন করতেই তিনি স্বাচ্ছন্দবোধ করতেন। অচিরেই সাইফুল ইসলাম সর্দারের মত সৎ,নির্ভিক ছাত্রলীগ কর্মীর মুক্তির দাবী জানিয়েছেন তার ভক্ত-সমর্থকেরা। স্যোশাল মিডিয়াতেও প্রতিবাদ ছিল সচর। নিন্দা প্রকাশ করেছেন অনেকেই।
 
একটি মিথ্যে মামলায় কেন সাইফুল ইসলামের মত ত্যাগী নেতা জেল খাটবেন সেটাই এখন দেখার বিষয়। তা ও সেই মামলাটি একজন বিএনপির নেতার।
 
অচিরেই সাইফুলের মুক্তি দাবী করেছেন সকলে।

আরও সংবাদ