Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed August 05 2020 ,

  • Techno Haat Free Domain Offer

রাজনীতি মানে বেচা-কেনা নয় : সেতুমন্ত্রী

Published:2019-12-14 01:08:30    
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন , রাজনীতি মানে বেচা-কেনা নয়। রাজনীতিতে ত্যাগ স্বীকার করতে হয়।
তিনি বলেন, ‘রাজনীতিতে ত্যাগ স্বীকার করতে হয়, নিজের পকেট ভারি করার জন্য রাজনীতি নয়। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার জন্য রাজনীতি করতে হবে। শততার সাথে রাজনীতি করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারাবিশ্বে জনপ্রিয় নেতা হিসেবে পরিচিতি পেয়েছেন।’
ওবায়দুল কাদের আজ রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিনের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের নেতা কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।
ত্যাগী, সৎ এবং যোগ্য নেতাদের নিয়ে মহানগর আওয়ামী লীগ দক্ষিনের নেতাদের কমিটি করার আহবান জানিয়ে তিনি বলেন, প্রতিহিংশার বসবতি হয়ে দু:সময়ের নেতাদের কমিটিতে না আনলে দলের ক্ষতি হবে। এই বিষয়টি মাথায় রেখে কমিটি করতে হবে।
মন্ত্রী বলেন, কর্মীরাই আওয়ামী লীগের শক্তি । কারো আচরনে কর্মীরা যেন মনে কষ্ট না পায় সেদিকে লক্ষ রাখতে হবে। সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে এখন থেকে বিভিন্ন থানা এবং ওয়ার্ডে গণসংযোগ করার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন এবং সাফল্য তুলে ধরতে হবে।
কাদের বলেন, বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে বিএনপি নেতারা সরকারকে নিয়ে যে মন্তব্য করেছেন তা আদালত অবমাননার শামিল। খালেদা জিয়ার জামিন সরকার নয়, আদালত দেবে। বিএনপি দেশের আইন-আদালত মানে না।
তিনি বলেন, আদালতে বিশৃঙ্খলা সৃষ্টি করলে পুলিশ মামলা করবে এটি স্বাভাবিক। বিএনপি আন্দোলনের নামে নাশকতা করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাৎক্ষনিক ব্যবস্থা নেবে।
ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।
 

আরও সংবাদ