Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu July 02 2020 ,

  • Techno Haat Free Domain Offer

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি সাধারণ সভা অনুষ্ঠিত

Published:2019-12-29 10:27:12    
নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির ১সদর দপ্তর ্র প্রাঙ্গণে আজ শনিবার বেলা ১২টায় নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।দেশের অন্যতম প্রাচীন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বিনামূল্যে ৫০ কিলোওয়াট লোড পর্যন্ত শিল্প ও বাণিজ্যিক সংযোগের ট্রান্সফরমার ও লাইন নির্মাণ করে দিচ্ছে। শিল্প ও বাণিজ্যের কার্যক্রমকে আরো গতিশীল করে আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে এ সেবা প্রদান করা হচ্ছে।সমিতির মহাব্যবস’াপক মোঃ সোহরাব হোসেন তার বক্তব্যে এ তথ্য জানান।
বার্ষিক সাধারণ সভার প্রতিবেদনে আরো জানানো হয়, নাটোর ও রাজশাহী জেলার ছয়টি উপজেলায় ছয় হাজার ৪০৫ কিলোমিটার বৈদ্যুতিক লাইন নির্মাণ করে প্রায় চার লাখ বৈদ্যুতিক সংযোগ প্রদান করেছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে চলতি বছরে সমিতি নাটোরের নলডাঙ্গা ও বাগাতিপাড়া উপজেলায় ১০ এমভিএ ক্ষমতা সম্পন্ন দুইটি উপকেন্দ্র চালু করেছে। নাটোর সদর ও সিংড়া উপজেলা এবং রাজশাহীর বাগমারা উপজেলায় নির্মাণাধীন আরো তিনটি উপকেন্দ্র নির্মাণ কাজ চলতি বছরে শেষ হবে।
নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিস্টেম লস ১০.৬৯ শতাংশ-যা দেশের মধ্যে অন্যতম সর্বনি¤œ পর্যায়ের। বিগত অর্থ বছরে সমিতির বিল আদায়ের হার প্রায় শতভাগ বলে বার্ষিক সাধারণ সভার প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়।
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রতœা আহমেদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সমিতির পরিচালনা বোর্ডের সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ সভা প্রধানের দায়িত্ব পালন করেন।
বার্ষিক সদস্য সভায় বিভিন্ন পর্যায়ের শ্রেষ্ঠ গ্রাহকবৃন্দের মাঝে পুরষ্কার প্রদান করা হয়। সভা উপলক্ষে সমিতি প্রাঙ্গনে মেলারও আয়োজন করা হয়।
 

আরও সংবাদ