Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu July 02 2020 ,

  • Techno Haat Free Domain Offer

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করেছে নভোএয়ার

Published:2019-12-29 10:30:46    
অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।
আগামী ১৯ জানুয়ারি থেকে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৬টি ও বরিশাল রুটে ২টি করে ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি। বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ৫টি ও বরিশাল রুটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।
যাত্রী চাহিদার কারণে নতুন পরিকল্পনা অনুযায়ী সকাল ৭টায়, ৮টা ৩০ মিনিটে, ১১টা ২০ মিনিটে, দুপুর ২টায়, বিকেল ৩টা ৫০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাবে। একইভাবে চট্টগ্রাম থেকে সকাল ৮টা ২০ মিনিটে, ৯টা ৫৫ মিনিটে, দুপুর ১২টা ৪৫মিনিটে, বিকেল ৩টা ২৫ মিনিটে, ৫টা ১৫ মিনিটে এবং রাত ৮টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। এছাড়া ঢাকা থেকে সকাল ৯টায় এবং বিকেল ২টা ৫০ মিনিটে বরিশালের উদ্দেশে ছেড়ে যাবে। একইভাবে বরিশাল থেকে সকাল ১০টা ১০ মিনিটে ও বিকাল ৪টায় ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।
এসব রুট ছাড়াও নভোএয়ার বর্তমানে প্রতিদিন কক্সবাজার রুটে ৬টি, সৈয়দপুর রুটে ৫টি, যশোর রুটে রুটে ৫টি, সিলেট রুটে ২টি এবং রাজশাহী ও কলকাতা রুটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।
নভোএয়ার সূত্র জানায়, ঢাকা থেকে চট্টগ্রাম ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ২৫শ’, ঢাকা থেকে বরিশাল ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ২৭শ’, ঢাকা থেকে সিলেট ২৭শ’ টাকা, ঢাকা থেকে রাজশাহী ২৭শ’ টাকা, ঢাকা থেকে যশোর ২৭শ’ টাকা, ঢাকা থেকে কক্সবাজার সর্বনিম্ন ৩৯শ’ টাকা জনপ্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে।
আজ এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিস্তারিত তথ্যের জন্য ১৩৬০৩ অথবা ভিজিট করুন flynovoair.com
এ যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।
 

আরও সংবাদ