Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon February 24 2020 ,

  • Techno Haat Free Domain Offer

বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না : মোহাম্মদ নাসিম

Published:2019-12-31 21:04:40    
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, যারা নির্বাচনী মাঠ থেকে মাঝপথে পালিয়ে যায় তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।
আজ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাছুয়াকান্দি বগার মোড়ে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন যে গন্ত্রতন্ত্রের একটি অংশ তা বিএনপি ভুলে গেছে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করে দেশের জন্য কাজ করে যাচ্ছে। দেশে বিদেশে এই সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রশংসিত হচ্ছে।
তিনি বলেন, সেই নির্বাচনে মাঠ থেকে সরে গিয়ে নির্বাচন বয়কট করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালিয়েছিল। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়েছে।
এ সময় কাজিপুর উপজেলার চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী আফিসার জাহিদ হাসান সিদ্দীকি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ