Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu July 02 2020 ,

  • Techno Haat Free Domain Offer

সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে: হানিফ

Published:2019-12-31 21:11:30    
 আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনের আগেই বিএনপি নির্বাচন নিয়ে প্রশ্ন তুলছে। জয়লাভের জন্য নয়, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা নির্বাচনে অংশ নিচ্ছে।
তিনি বলেন, সরকার নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনকে সহায়তা করবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করবে।
হানিফ আজ বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর ঢাকা কেন্দ্রের উদ্যোগে আইইবি’র সেমিনার হলে মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে আর কাজ করে গণতন্ত্র বিরোধী। বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকতে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা-কর্মী হত্যা করেছিল। ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের নেতা-কর্মীদের হত্যার চক্রান্ত করেছিল।
আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান ও প্রকৌশলী মো. ওয়ালিউল্লাহ সিকদারের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুরসহ আইইবির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 

আরও সংবাদ