Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon April 06 2020 ,

  • Techno Haat Free Domain Offer

১০ হাজার কি:মি: নৌপথ সংরক্ষণের জন্য কাজ হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

Published:2020-01-01 16:53:42    
১০ হাজার কিলোমিটার নৌপথ খনন ও সেগুলো সংরক্ষণের লক্ষ্যে কাজ করা হচ্ছে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
আজ বুধবার মন্ত্রণালয়ের সভাকক্ষে নতুন খ্রিষ্টাব্দ ২০২০ বরণ উপলক্ষে কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, গত এক বছরে নৌপরিবহন মন্ত্রণালয়ের কার্যক্রম আলোচিত ও প্রশংসিত হয়েছে। চট্টগ্রাম, মোংলা, পায়রা বন্দরের সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। মন্ত্রণালয়ের কাজের পরিধি বৃদ্ধি পেয়েছে, এর কর্মপরিধি আরো বৃদ্ধি পাবে। শুধু দেশে নয়, বিভিন্ন বন্দর যোগাযোগের মাধ্যমে বিদেশেও নৌপরিবহন মন্ত্রণালয়ের কার্যক্রম বিস্তৃত রয়েছে।
তিনি বলেন, কাজ শুরু করা সহজ, শেষ করা কঠিন ও অনেক বড় চ্যালেঞ্জ। আমাদেরকে বিচার বিশ্লেষণ করে এগিয়ে যেতে হবে। আমরা সঠিক পথে আছি। বিগত এক বছরে কাজের মাধ্যমে নৌপরিবহন মন্ত্রণালয় যে সুনাম অর্জন করেছে তা অতীতে কখনো হয়নি। এ অর্জন ধরে রাখতে সকলকে আরো বেশি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।
এ সময়ে মন্ত্রণালয়ের সচিব মো. আবদুস সামাদ, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর সৈয়দ আরিফুল ইসলাম, পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর এম জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
 

আরও সংবাদ