Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon February 24 2020 ,

  • Techno Haat Free Domain Offer

ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই : তাপস

Published:2020-01-25 22:18:14    
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে নগরবাসীর সেবা ও সুবিধা নিশ্চিত করবো। ৩০ বছরের দীর্ঘমেয়াদি মহাপরিকল্পনা নিয়ে কাজ করবো। ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই। তিনি বলেন, আমি আশা করছি আগামী ১ ফেব্রæয়ারি ঢাকাবাসী আমাদের ঢাকার উন্নয়নের লক্ষ্যে ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করবেন। তাদের সেবা করার সুযোগ দেবেন। নগরবাসীর সেবায় সিটি কর্পোরেশন ২৪ ঘন্টা খোলা থাকবে। তাপস আজ রাজধানীর বাবুবাজার ব্রিজ হতে গণসংযোগ শুরুর সময় সাংবাদিকদের এসব কথা বলেন।
তাপস বলেন, আমরা ঢাকাবাসীর উন্নয়নের লক্ষ্যে রূপরেখা দিচ্ছি। তিনি বলেন, তারা ভোট দিয়ে তাদের সেবককে বেছে নেবেন। বিএনপি প্রার্থীরা নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই। নির্বাচিত হলে বিএনপি প্রার্থীরা কী করবেন এ ধরনের কোনো পরিকল্পনাও তাদের নেই। তারা শুধু অভিযোগই করছেন। যেখানে আমরা যাচ্ছি, ঢাকাবাসী আমাদের সাদরে গ্রহণ করছে। আমাদের উন্নয়নের রূপরেখার পক্ষে বিপুল জনসমর্থন লক্ষ্য করছি। আমাদের স্বপ্ন ও রূপরেখা নির্বাচনের ইশতেহারে বিস্তারিত বলা হবে। যার কাজ চলছে। শিগগিরই তা আপনাদের সামনে উপস্থাপন করা হবে।
শনিবার সকাল থেকে বাবুবাজার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা ¯েøাগানে তারা মুখর করে তুলেন আশপাশের এলাকা। স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত হলে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে পুরান এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু করেন তাপস।
 

আরও সংবাদ