Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue March 09 2021 ,

  • Techno Haat Free Domain Offer

বাংলাদেশকে আর কেউ পেছনে টেনে নিতে পারবে না : স্বাস্থ্যমন্ত্রী

Published:2020-12-17 09:46:26    
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের সঠিক পথে তুলে এনেছেন। এখন বাংলাদেশকে আর কেউ পেছনে টেনে নিতে পারবে না।
আজ বুধবার মানিকগঞ্জে কর্ণেল মালেক মেডিকেল কলেজ ও হাসপাতালের বর্হিবিভাগ উদ্ধোধন শেষে তিনি এসব কথা বলেন।
জাহিদ মালেক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই প্রথম দেশে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি যুদ্ধাপরাধীদের বিচারের কাঠ গড়ায় দাঁড় করিয়েছেন। এর আগে বিএনপি সরকার যুদ্ধাপরাধীদের এমপি-মন্ত্রী করে সংসদে পাঠিয়ে দেশের মুক্তিযোদ্ধাদের অর্জনকে অসম্মান করেছেন, মহান মুক্তিযুদ্ধের আদর্শকে প্রশ্নবিদ্ধ করেছে।
তিনি বলেন, একাত্তরের সেই পরাজিত শক্তি আবারও মাথা চারা দিয়ে উঠতে চাইছে। এরা আবারো ক্ষমতায় যাবার পায়তারা করছে, মুক্তিযুদ্ধের আদর্শকে ধ্বংস করতে চায়। এই শক্তি এ দেশে আর কখনই ঠাই পাবেনা। কারন গোটা দেশের মানুষ এখন শেখ হাসিনার সাথে আছে। কারন,শেখ হাসিনা এখন বাংলাদেশকে উন্নয়নের সঠিক পথে তুলে এনেছেন। এই বাংলাদেশকে আরকেউ পেছনে টেনে নিতে পারবে না।
সবাইকে মাক্স পরার আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনায় মৃত্যুর হার কিছুটা রেড়েছে। তাই সবাইকে মাস্ক পরতে হবে।
কর্ণেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আকতারাজ্জুমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নান, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আলী নূর,স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশির আলম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের মহা পরিচালক অধ্যাপক এনায়েত হোসেন প্রমুখ।

আরও সংবাদ