Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat October 23 2021 ,

  • Techno Haat Free Domain Offer

৪৫দিন পর কবর থেকে লাশ উত্তোলন

Published:2013-04-25 20:13:12    

আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধি : প্রেমিক কর্তৃক এইচএসসি পরীক্ষার্থী অন্তঃস্বত্তা প্রেমিকাকে বিষপ্রয়োগে হত্যার ৪৫ দিন পর আদালতের নির্দেশে কবর থেকে আজ বৃহস্পতিবার সকালে লাশ উত্তোলন করা হয়েছে।  

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, মোল্লাপাড়া গ্রামের আ. জব্বার হাওলাদারের মেয়ে উজিরপুর উপজেলার জল্লা আইডিয়াল স্কুল এন্ড কলেজের চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী ঝুমুর আক্তারের সাথে একই এলাকার মৃত আকবর আলী হাওলাদারের ছেলে বাংলাদেশ আভ্যন্তরীন নৌ পরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) এর কর্মচারী লোকমান হাওলাদারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সুযোগ নিয়ে লোকমান ঝুমুর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুললে অন্তঃস্বত্তা হয়ে পরে ঝুমুর।

ঝুমুর প্রেমিক লোকমানকে তার অন্তঃস্বত্তা কথা জানিয়ে বিয়ের জন্য অব্যাহত চাঁপ দেয়ায় খাবারের সাথে কৌশলে বিষ প্রয়োগ করে ঝুমুরকে হত্যা করে প্রেমিক লোকমান। তরিঘরি করে ময়না তদন্ত ছাড়াই গত ৯মার্চ রাতেই ঝুমুরের লাশ দাফন করে লোকমান। ঝুমুরের ভাবি ঝুমুরের লেখা দু’টি চিঠি পেলে বিষ প্রয়োগ করে হত্যার ঘটনা উদঘাটিত হয়।

এঘটনায় নিহত ঝুমুরের ভাই সহিদুল ইসলাম বাদি হয়ে ২৩ মার্চ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে, যার নং-৯। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আক্কাস আলী ঘটনার রহস্য উদঘাটনের জন্য আদালতের কাছে লাশ উত্তোলনের জন্য আবেদন করলে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ দাউদ মিয়া লাশ উত্তোলনের জন্য ২৩ এপ্রিল নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল কালাম তালুকদারকে নির্দেশ দেন।

আদালতের নির্দেশে আজ সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম তালুকদারের উপস্থিতিতে উপজেলার রত্নপুর ইউনিয়নের মোল্লাপাড়া থেকে ঝুমুরের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। লাশ উত্তোলনের সময় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আক্কাস আলী, ইউপি সদস্য বিউটি বেগম, নিহতের ভাই শহীদুল ইসলামসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।


বাংলাসংবাদ২৪/অপূর্ব লাল/একে কাব্য

আরও সংবাদ