Widget by:Baiozid khan
  • Advertisement

চট্টগ্রামে এএসআইকে গণধোলাই

Published:2013-06-01 12:41:01    

চট্টগ্রাম প্রতিনিধি: রাঙ্গুনিয়া থানার পোমরায় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে থানার এক এএসআইকে স্থানীয় জনতা গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে।

উপজেলার আজিম নগরে গতকাল রাত আড়াইটার দিকে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। এ নিয়ে স্থানীয় মানুষের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে। থানার ওসি মোরশেদ এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

স্থানীয় সুত্র জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রাঙ্গুনিয়া থানার এএসআই মোঃ হানিফ পোমরার আজিম নগরের জনৈকা বিধবা নারগিসের ঘরে যান। প্রতিবেশী লোকজন এই ঘটনা জানতে পেরে ওই মহিলার বাড়ি ঘেরাও করে রাখেন। দীর্ঘ দুই ঘন্টারও অধিক সময়ে পুলিশ অফিসার হানিফ ঘর থেকে বের না হলে লোকজন স্থানীয় চেয়ারম্যান ফজলুল কবীর গিয়াসু ও মেম্বার মোঃ জাহাঙ্গীর আলমকে ঘটনাটি অবহিত করেন। তারা ঘটনাটি থানার ওসি মোরশেদ ও ওসি তদন্ত চন্দনকে জানান। রাতেই তারা একদল পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হয়ে হানিফকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় হাতেনাতে ধরে থানায় নিয়ে যায়।

এ সময় উত্তেজিত জনতা তাকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়ে গণধোলাই দেয়। এতে হানিফ আহত হয় বলে জানা গেছে। থানার দুই ওসি এই ঘটনার কথা স্বীকার করে বলেন, এ ঘটনাটি অবহিত হওয়ার পর ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  

এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তারা জানান।

এলাকাবাসী জানায়, আজিম নগরের মৃত মোঃ সফির স্ত্রী ও তিন সন্তানের জননী নারগিস আকতারের সাথে দীর্ঘদিন ধরে থানার এএসআই মোঃ হানিফের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। বরাবরের মত ওই দিনও হানিফ রাত সাড়ে ১১টার দিকে নারগিসের ঘরে রাত যাপন করতে আসে।

এ খবর প্রতিবেশী লোকজন জানতে পেরে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও থানা পুলিশকে খবর দেয়ার পর তারা এসে তাকে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী নারগিস ও পুলিশ অফিসার হানিফের কঠোর শাস্তি দাবি করেছেন।

বাংলাসংবাদ২৪/এনএম

আরও সংবাদ