Widget by:Baiozid khan
  • Advertisement

রাসিক নির্বাচন: মেয়র প্রার্থী লিটনকে রিটার্নিং কর্মকর্তার চিঠি

Published:2013-06-01 20:07:52    

রাজশাহী প্রতিনিধি: নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগে ১৪ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে দৃষ্টি আকর্ষণ করে চিঠি দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা। শনিবার বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা তাকে এ প্রত্র প্রেরণ করেন।

এদিকে, আচরণবিধি ভঙ্গের অভিযোগে নির্বাচন কমিশন থেকে ব্যাখ্যা জানতে চেয়ে পাঠানো চিঠির জবাব দিয়েছেন মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। রাসিক নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, নির্বাচন আচরণ বিধিমালার ১৪ এর (ক) এবং (খ) ধারা ভঙ্গের লিখিত অভিযোগের প্রেক্ষিতে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটকে দৃষ্টি আকর্ষণ করে চিঠি দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার। শনিবার দুপুরে রাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন মনিটরিং কমিটির সভা শেষে বিকেলে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে এ পত্র প্রেরণ করেন।

তিনি আরো বলেন, নির্বাচনী প্রচারনায় ধর্মকে ব্যবহার ও উস্কানিমুলক বক্তব্য প্রদান সংক্রান্ত আচরণ বিধিমালার ১০(ক) ধারা ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে প্রেরিত নোটিশের জবাব দিয়েছেন মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

এর আগে গত শুক্রবার রাতে মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের প্রধান নির্বাচনী এজেন্ট তোফাজ্জল হোসেন তপু মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের বিরুদ্ধে এবং তার আগে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের প্রধান নির্বাচনী এজেন্ট নওশের আলী মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের বিরুদ্ধে পৃথক এ অভিযোগ দাখিল করেন।

বাংলাসংবাদ২৪/আউয়াল/এসএইচএস

আরও সংবাদ