Widget by:Baiozid khan
  • Advertisement

ভ্রাম্যমাণ আদালত চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে

Published:2013-06-04 19:43:17    

বরিশাল প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালত চার ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৩১ হাজার টাকা ও দুই মাদকসেবীকে চার হাজার টাকা জরিমানা করেছে।

জানা গেছে, আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম তালুকদার মঙ্গলবার উপজেলা সদরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অপরিস্কার অপরিচ্ছন্নসহ বিভিন্ন কারণে ২০০৯ সালের ৩৯/৪০ ধারায় ৪টি প্রতিষ্ঠান থেকে ৩১ হাজার টাকা জরিমানা আদায় করেছেন। এর মধ্যে উপজেলা সদরের রুমান ট্রেডার্স, জাকির স্টোর ও তপনের ব্যবসা প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকা এবং শান্তিরঞ্জন মিষ্টান্ন ভান্ডারে এক হাজার টাকা মোট ৩১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে সোমবার রাতে এসআই মুজাহিদুল ইসলাম রাত্রিকালীন পেট্রল ডিউটিতে গিয়ে রাজিহার সড়কে অভিযান চালিয়ে তপন মন্ডল ও সুভাষ মন্ডল নামে দুই মাদকসেবীকে একবোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম তালুকদার ওই দুই মাদকসেবীকে ৪ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

বাংলাসংবাদ২৪/অপূর্ব/এসএইচএস

আরও সংবাদ