Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue December 18 2018 ,

  • Advertisement

বগুড়ায় বিদ্যুৎ তাড়িত হয়ে ৩ জনের মৃত্যু

Published:2013-06-06 10:53:41    



বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরের সিরাজনগর গ্রামে পল্লী বিদ্যুতর তারে জড়িয়ে একই পরিবারের ৩জন নিহত এবং আহত হয়েছেন ১ জন।

জানা গেছে, বুধবার দুপুরে শেরপুর উপজেলার সিরাজনগর গ্রামে নিখিল চন্দ্রের ঘরজামাই শ্রী উজ্জল চন্দ্র (৩০) ও তার স্ত্রী সাবিত্রী রানী (২৫) নিজ বাড়িতে পানির নলকুপ বসানোর জন্য পার্শ্ববর্তী তাড়াশ থানার ক্ষুদ্রবাড়ি গ্রামের মংলা চন্দ্রের পুত্র শুখিন (৩২) ও সুজন নামের ২জন নলকুপ মিস্ত্রিকে ডেকে নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, দুপুর ২টার দিকে বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডি-ফিডারের ১১হাজার ভোল্টের ২০বছর আগের নড়রড়ে ঝুলে পড়া বিদ্যুৎ লাইনের নীচে ওই নলকুপ স্থাপনের কাজ শুরু করে উজ্জল ও তার স্ত্রী সহ মিস্ত্রিরা। নীচ থেকে নলকুপের স্টীলের পাইপ ওপরে তুলে মাটিতে দেওয়ার সময় অসাবধানতাবশতঃ ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইনের ঝুলে পড়া তারের সাথে ওই স্টীলের পাইপে বিদ্যুৎ পিষ্ট হয়।

এ সময় মিস্ত্রিদের সাথে কাজে যোগ দেয়া উজ্জল ও তার স্ত্রী সাবিত্রী এবং মিস্ত্রি সুখেন ঘটনা স্থলেই মারা যায়।

গ্রামবাসীরা জানায়, ওই সময় হালকা বৃষ্টির মাঝে তাদেরকে উদ্ধার করতে গিয়ে তাড়াশের লালচানের পুত্র সুজন (২৪) নামের আরও একজন পাইপ মিস্ত্রি গুরুত্বর আহত হয়

এ ঘটনায় শেরপুর থানার ওসি তদন্ত ঘটনাস্থল পরিদর্শন করেন। পারিবারিক ভাবে ওই ঘটনার জন্য কোন অভিযোগ না থাকায় বুধবার রাতেই স্থানীয় শ্বশানে ৩ জনের মৃতদেহ দাহ করা হয়।    

বাংলাসংবাদ২৪/নজরুল ইসলাম মিন্টু/এনএম

আরও সংবাদ