Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat October 23 2021 ,

  • Techno Haat Free Domain Offer

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলা

Published:2013-06-06 11:08:37    


রংপুর প্রতিনিধি: রংপুর রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গবেষণা প্রতিষ্ঠান ড. ওয়াজেদ রিসার্স ইন্সটিটিউটের রিসার্স অফিসার রোকনুজ্জামানের অফিসে বুধবার হামলা চালিয়ে অফিস তছনছসহ তাকে লাঞ্ছিত করেছে ছাত্রলীগ।

সাবেক ভিসি ড. আব্দুল জলিল মিয়ার কন্যা রোমানা জলিলের সাথে বিরোধের সূত্র ধরে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি ভিসিকে অবহিত করা হয়েছে।

হামলার শিকার রোকনুজ্জামান জানান, বুধবার বেলা সাড়ে ১০ টায় শিক্ষক পেটানোর দায়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা তিতাস রায়ের নেতৃত্বে ছাত্রলীগ নেতা হারুন অর রশিদ, মেহেদী হাসান, অলক রায় এবং শিক্ষকদের ওপর এসিড হামলার অভিযুক্ত আসামী শিহাব ও রাসেল অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় পূর্ব উইংয়ে অবস্থিত ড. ওয়াজেদ রিসার্স ইন্সটিটিউটের আমার অফিসে এসে দরজায় লাথি মেরে ভেতরে ঢুকে।

তিনি আরও জানান, এসময় ছাত্রলীগ নেতারা আমার চেয়ার ধরে টানা হেচড়া, ফাইল কেবিনেট ও টেবিলের ওপর সকল কাগজপত্র তছনছ করে আমাকে মারতে আসে। এসময় ছাত্রলীগ নেতারা তাকে শাসিয়ে যায়।

রোকনুজ্জামান বলেন, এ ঘটনায় আমি চরম নিরাপত্বাহীনতায় ভুগছি। বিষয়টি আমি তাৎক্ষণিকভাবে ভিসি স্যারকে জানিয়েছি এবং কোতয়ালী থানায় একটি জিডি করেছি। তিনি অবিলম্বে এসব ছাত্রনামধারী সন্ত্রাসীদের গ্রেফতার এবং নিজের নিরাপত্বা নিশ্চিত করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে দাবী জানান।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. নুর-উন-নবীর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
 
প্রসঙ্গত মঙ্গলবার একই ইন্সটিটিউটে কর্মরত অপর রিসার্স অফিসার সাবেক ভিসি ড. আব্দুল জলিল মিয়ার কন্যা রোমানা ফেরদৌস জলিলের সাথে ওই রির্সাস অফিসার রোকনুজ্জামানের কথা কাটাকাটি হয়। এনিয়ে ক্যাম্পাসে তীব্র উত্তেজনা চলছে।


বাংলাসংবাদ২৪/ ফরহাদুজ্জামান ফারুক/

আরও সংবাদ