Widget by:Baiozid khan

ঢাকা Thu November 22 2018 ,

  • Advertisement

আবারো পুলিশের বিরুদ্ধে হত্যার অভিযোগ

Published:2013-06-06 15:15:36    

ঢাকা: আবারো পুলিশ হেফাজতে আরো একজনের মৃত্যুর অভিযোগ উঠেছে। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী সড়ক অবরোধ করে। প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা থেকে তারা ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে রেখেছে। আগুন দেয়া হয়েছে হেমায়েতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন পুলিশ বক্সে।

নিহত শামীম সরকারের (৩২) পরিবার জানায়, গতরাতে গ্রেফতার করে তার মুক্তির জন্য টাকা চায় সাভার থানা পুলিশ। তাদের চাহিদা অনুযায়ী ২ লাখ টাকা পরিশোধ না করায় নির্মমভাবে হত্যা করা হয়েছে শামীমকে।

নিহত শামীমের স্ত্রী ঝরনা বেগম বাংলাসংবাদ২৪ কে জানান, পুলিশি নির্যাতনের এক পর্যায়ে শামীমের মৃত্যু হয়। এসময় তিনি আরো অভিযোগ করেন বলেন, পুলিশ শামীমের লাশ মাইক্রোবাসে করে মিডফোর্ড হাসপাতালের জরুরী বিভাগে ফেলে রেখে চলে যায়।

এর আগে সাভার থানার এস আই আতিকুল ইসলাম গতকাল রাতে হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে শামীম ও তার বন্ধু সাইফুলকে আটক করে নিয়ে যায়। রাতে শামীমের মোবাইল থেকে তার স্ত্রীর কাছে ৩ লাখ টাকা দাবি করে। তবে ২ লাখ টাকা দিলে শামীমকে ছেড়ে দেয়া হবে বলে পুলিশ জানিয়েছিল। তারা টাকা জোগাড় করতে না পারায়। পরবর্তিতে তার সঙ্গে যোগাযোগ করতে চাইলে রাত ২টার পর শামীমের মোবাইল বন্ধ পাওয়া যায়।

এদিকে শামীমের স্ত্রী ও তার আত্বীয়স্বজন অসুস্থতার খবর পেয়ে বৃহস্পতিবার সকালে মিডফোর্ড হাসপাতালে গেলে শামীমকে মৃত অবস্থায় দেখতে পান। হাসপাতালের পরিচালক জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টে নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্তের পর প্রকৃত সত্য ঘটনা বের হবে বলে তিনি জানান।

এরির্পোট লেখা পর্যন্ত সাভার থানার এস আই আতিকুল ইসলাম পালতক আছেন।



বাংলাসংবাদ২৪/ইকবাল/এমএস/জিসান/বিএইচ

আরও সংবাদ