Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon April 06 2020 ,

  • Techno Haat Free Domain Offer

সন্ত্রাসী আচরণে নষ্ট হচ্ছে রাজনীতি: কামরুল

Published:2013-06-12 13:45:08    

ঢাকা: রাজনীতিকে নষ্ট করার জন্য বিরোধী দলের সন্ত্রাসী আচরণকে দায়ী করলেন আইন প্রতিমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম। তিনি বলেন, বাংলাদেশের রাজনৈতিক দলগুলোর ক্রমাগত সন্ত্রাসী আচরণ ও নেতাদের সন্ত্রাসী কর্মকান্ডের কারণে দেশ আফগানিস্তান ও পাকিস্তানের পরিণতির দিকে যাচ্ছে।

আগামী নির্বাচনে এই সন্ত্রাসী রাজনৈতিকদের ব্যাপারে সকলকে সজাগ থাকারও পরামর্শ দেন এ্যাড. কামরুল ইসলাম।

বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বিশ্ব কবিতা কণ্ঠ পরিষদে’র এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, ৭১ এ পরাজিত শত্রুরা প্রতিশোধ নিতে পরিকল্পিতভাবে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। খুনি হিসেবে মোস্তাক, রশিদ, জিয়াদের আমরা দেখেছি। তারা আমাদের অর্জনকে ম্লান করে দিতে চেয়েছে।

জিয়াউর রহমানের কড়া সমালোচনা করে তিনি বলেন, জিয়াউর রহমান ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়ে ছাত্র রাজনীতিকে এ পর্যায়ে নিয়ে এসেছেন। ৪৭ এর কায়দায় দেশ চালিয়েছে জেনারেল জিয়া।

সরকারের এ প্রতিমন্ত্রী বলেন, বিচার না করার সংস্কৃতি থেকে বেরিয়ে আসার জন্য আজ আমরা ৭১ এর ঘাতকদের, ১০ ট্রাক অস্ত্র মামলা ও ২১ আগস্টের গ্রেনেড হামলার বিচার করছি।

সংগঠনের সভাপতি কবি জাহাংগীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যারিস্টার আমীর-উল-ইসলাম, আওয়ামী নেতা মোজাফ্ফর আহমদ পল্টু, কৃষক লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাসংবাদ২৪/সাজ/নূর
 

আরও সংবাদ