Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun June 24 2018 ,

গুগলে নগ্ন নিশা : ছবি মুছে ফেলার আবেদন

Published:2013-06-12 15:26:49    

বিনোদন ডেস্ক : দক্ষিণ ভারতে কাজ করার ফলে গত দুই বছরে বলিউডে একদমই অনিয়মিত হয়ে পড়েছেন নায়িকা নিশা কোঠারি। আর এর মধ্যেই ঘটলো কিছু বিপত্তিকর ঘটনা।

http://www.hello-today.com/cloud/archives/2013/06/ileanahello.jpg
ঘটনাটি হলো, সম্প্রতি এ নায়িকা একটি নগ্ন ফটোশুটে অংশ নিয়েছেন। এখানে নামমাত্র পোশাকে একদমই খোলামেলাভাবে পোজ দিয়েছেন তিনি। নিজ উদ্যোগেই তিনি এমন ব্যক্তিগত ফটোশুট করেছেন বলে জানা যায়।

তবে নিশার এখনই ছবিগুলো প্রকাশের কোন ইচ্ছা ছিল না। তার অজান্তেই সেই শুটের দুটি ছবি প্রকাশ পেয়ে গেছে ইন্টারনেটে। সাদা দুই টুকরো কাপড় পরা এ ছবিগুলো মুছে ফেলার জন্য ইতিমধ্যে গুগলের কাছে আবেদনও করেছেন এই আবেদনময়ী নায়কা।



তবে বিষয়টি নিয়ে তেমন বিব্রত নন নিশা। বরং বেশ রাগান্বিত। এদিকে এই ছবি থেকে একটি ছবি আবার ছাপা হয়েছে ভারতের একটি পত্রিকাতেও।

এ বিষয়ে নিশা কোঠারি বলেন, ছবিগুলো আমি কেবল নিজের ব্যক্তিগত ইচ্ছার কারণে তুলেছি। এটি প্রকাশ পাওয়ার কথা না। কিন্তু কে বা কারা এ কাজটি করলো তা আমি বুঝতে পারছি না। তবে কাছের কেউই হবে। কারণ, অনেক গোপনীয়তা বজায় রেখেছিলাম ছবিগুলোর ব্যাপারে।

8

তিনি আরও বলেন, এমন ছবি আমার অনুমতি ছাড়া মিডিয়ায় ছাপাও ঠিক না। বিষয়টি মেনে নিতে পারছি না। সবারই আরও সচেতন হওয়া উচিত বলে মনে করেন তিনি।

 

বাংলাসংবাদ২৪/এনডি/একে কাব্য

আরও সংবাদ