Widget by:Baiozid khan
  • Advertisement

এবার স্বামীর সাথে সানি...

Published:2013-06-13 17:06:53    

বিনোদন ডেস্ক : বলিউডে অভিষেক হতে যাচ্ছে আরেক পর্ণতারকা ড্যানিয়েল ওয়েবারের। তিনি আর কেউ নন, সাবেক পর্ণতারকা ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওনের স্বামী। ভারতীয় বংশোদ্ভুত কানাডিয়ান পর্ণ অভিনেত্রী সানি লিওনের বলিউড অভিষেক ঘটে ‘জিসম টু’ ছবির মাধ্যমে। এ ছবিতে অভিনয়ের আগে তিনি পরিচিত ছিলেন পর্ণতারকা হিসাবে। তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও একজন সাবেক পর্ণতারকা।

সম্প্রতি সানি জানান, তাঁর স্বামীও হিন্দী ছবিতে অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন।

এব্যাপারে সানি বলেন, আমার স্বামী বেশ ভালো ছবির প্রস্তাব পাচ্ছে বলিউডে। এদের মধ্যে কয়েকজন নির্মাতা আমাদের দু’জনকে একসাথে নিয়ে ছবি নির্মাণ করতে চায়।

তিনি আরো বলেন, ড্যানিয়েলও বলিউডের ছবিতে অভিনয় করতে আগ্রহী। এখন পর্যন্ত বিষয়টি আলোচনার পর্যায়েই আছে, হয়তো এক সময় বাস্তবেও রূপ নেবে। আমাদেরকে একসাথে স্ক্রীনে দেখতেও ভালো লাগবে।

ওয়েবার বর্তমানে পর্ণোছবিতে অভিনয় ছেড়ে দিলেও, তিনি সানির যুক্তরাষ্ট্রভিত্তিক ‘সান-লাস্ট প্রোডাকশানস’ এর ম্যানেজার হিসাবে নিযুক্ত আছেন। প্রতিষ্ঠানটি প্রাপ্তবয়স্কদের ছবি নির্মাণ করে থাকে।

সানি আরো জানায়, তিনি যেসব ছবির জন্য প্রস্তাব পান, সবগুলো স্ক্রীপ্টই তিনি পড়ে দেখেন। কিন্তু প্রস্তাব গ্রহণের চূড়ান্ত সিদ্ধান্ত তিনি তাঁর স্বামীর সাথে আলোচনা করেই নেন।
http://3.bp.blogspot.com/-sSQwwlkjKTs/T2V6mxQOGkI/AAAAAAAAAIQ/eTonDsX4nUE/s1600/Sunny-leone-with-dino-n-husband.jpg
সানি ইতোমধ্যে তাঁর দ্বিতীয় বলিউড ছবি, একতা কাপুরের ‘রাগিণী এমএমএস-টু’ এর জন্য চুক্তিবদ্ধ হয়ে গেছেন। এখন তিনি অপেক্ষা করছেন একটি ভালো স্ক্রীপ্টের, যেখানে তিনি স্বামী ড্যানিয়েলের সাথে একত্রে বলিউডের বড় পর্দায় হাজির হবেন।


বাংলাসংবাদ২৪/এনডি/একে কাব্য

আরও সংবাদ