Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

আওয়ামী লীগের জন্ম না হলে স্বাধীন দেশ পেতাম না: তোফায়েল

Published:2013-06-23 19:11:16    

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম না হলে স্বাধীন সার্বভৌম দেশ পেতাম না- বলে দাবী করেছেন দলটির উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমদ।

আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর প্রশংসা করে তিনি বলেন, আজ ২৩ জুন আওয়ামী লীগের জন্মদিন। আওয়ামী লীগের জন্ম না হলে আমরা ৭০ এর নির্বাচনে জয় পেতাম না। ৭১ এর সংগ্রামের মাধ্যমে একটি স্বাধীন সার্বভৌম দেশ পেতাম না।

রোববার দলের ৬৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীর গণর‌্যালী পূর্ব সমাবেশে বক্তৃতাকালে তোফায়েল এসব কথা বলেন।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন সড়কে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত এ র‌্যালীতে নেতৃত্ব দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় ও মহানগর সেতৃবৃন্দ।

 


সমাবেশে মতিয়া চৌধুরী বলেন, গণতন্ত্র রক্ষার যে লড়াই শুরু হয়েছে তা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। আর এ জন্য আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

বিএনপি জাময়াতের সমালোচনা করে দলের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, গণতন্ত্র ধ্বংসের জন্য বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখে দিতে আওয়ামী লীগকে আবারে ক্ষমতায় আনতে হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর আওয়ামী  লীগের  সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সম্পাদক এড. কামরুল ইসলাম, হাজী মো: সেলিম, সেচ্ছাসেবক লীগের সভাপতি এড. মোল্লা মো: আবু কাউছার, যুবলীগের কেন্দ্রীয় নেতা মহি উদ্দিন মহি, ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

 


বাংলাসংবাদ২৪/সাজ/আর
 

আরও সংবাদ