Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun September 23 2018 ,

বগুড়ায় সর: প্রা: বিদ্যালয়ের পুল শিক্ষকদের মানববন্ধন

Published:2013-07-08 17:22:11    

বগুড়া প্রতিনিধি: সরকারী প্রাথমিক বিদ্যালয় পুল শিক্ষকদের মানববন্ধন সোমবার বেলা ১১ টায় বগুড়া প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।

মোঃ শামিম রেজার সভাপতিত্বে পুল শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল গণিক মন্ডল, মোছা: লতিফা আক্তার, মোছা: তাসলিমা, মোঃ মঞ্জুরুল ইসলাম, মোছা: তাহমিনা, মোছা: রেজিনা আক্তার, জিয়াউল হক, হুমায়ন কবির, উজ্জল চন্দ্র রায়, মোছা: লাভলী আক্তার, আহসান হাবীব, আজাদ, শাহাদত, মোঃ নাসের, ছালাম, মোছাঃ নুরানী সুলতানা, মোছাঃ রাজিয়া সুলতানা, মোছাঃ নাছরিন আক্তার সহ বগুড়া, গাইবন্ধা, জয়পুরহাট, নওগা ও সিরাজগঞ্জের শতাধিক পুল শিক্ষক/শিক্ষিকা।

উল্লেখ্য গত ২০১১  সালে সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক/শিক্ষিকা নিয়োগের বিজ্ঞাপন প্রকাশিত হয়। সেই আলোকে ২০১২ সালে ফলাফল প্রকাশ হয়। সেই সময় ১২৭০১ জনকে নিয়োগ দেওয়া হয় এবং ১৫০১৯ জনকে ১০% হারে লিড রিজার্ভ পদ তৈরির জন্য পুল শিক্ষক পদ সৃষ্টি করা হয়। কিন্তু ১০ মাস অতিবাহিত হলেও এ বিষয়ে কোন অগ্রগতি হয়নি।

মানববন্ধন শেষে পুল শিক্ষকদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর বগুড়া জেলা প্রশাসকের মাধ্যমে জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হোসেনের নিকট স্বারকলিপি প্রদান করা হয়।


বাংলাসংবাদ২৪/ওয়াদুদ/বিএইচ
 

আরও সংবাদ