Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun June 24 2018 ,

বলিউডে এখন দ্বিতীয় বউয়ের মেলা!

Published:2013-07-09 18:44:43    

বিনোদন ডেস্ক : সারাবিশ্বেই বিয়ে নিয়ে যতো কৌতুক প্রচলিত আছে অন্য কোনো বিষয় নিয়ে হয়তো এতটা নেই। এই যেমন, অনেক 'ভুক্তভোগী' বিবাহিত পুরুষ আক্ষেপ করে বলে থাকেন, ''বিয়ে না করলে ছেলেরা সারাজীবন ধরে ভাবত, তাদের জীবনে কোন ভুল নেই।'' তবে এই 'ভুল' করার ক্ষেত্রে তারকারাও কম যান না।
স্বভাবটা বোধ করি হলিউডকেও ছাড়িয়ে যাচ্ছে বলিউড। বলিউডে এখন দিতীয় বউয়ের মেলা। বলিউডে দ্বিতীয় বিয়ে করা এখন 'ডাল-ভাত' হয়ে গেছে। দ্বিতীয়বার বিয়ে করা বলিউডি ক্যারিশম্যাটিক এমন ১০ অভিনেত্রীকে নিয়ে এ আয়োজন।
http://www.mzamin.com/news_image/27045_e1.jpg
কারিনা কাপুর :-
সাইফ আলী খানের সঙ্গে অমৃতা সিংয়ের ভালই চলছিল দাম্পত্য। দুই দু্টি বাচ্চাও নিয়েছিলেন তারা। ১৩ বছর পার করে দেয়া কম কথা নয়। কিন্তু এরপর আর পারলেন না। বনিবনা হল না। দুজনই দুজনকে ছেড়ে দিলেন। পরে রোজা ক্যাতেলানো নামে ইতালির এক মডেলের সাথে কিছুদিন মজে ছিলেন এই তরুণ নওয়াব। তারপর সোজা ঠাঁই পেলেন কারিনা কাপুরের হৃদয়ে। একদম প্রেমেডুব। টানা পাঁচ বছর চুটিয়ে প্রেম। অতপর বিয়ে। মনে হচ্ছে খান-কাপুরের এ জোড়াআর টুটবে না। তবে অঘটন তো বলে কয়ে আসে না, তা হামেশা ওঁত পেতেই থাকে, তাই না?


বিদ্যা বালান :-
দ্বিতীয় বিবাহিত বৌয়ের তালিকায় একদম মানায় না বিদ্যা বালানকে। এর আগে তার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর দুইবার ডিভোর্স খেয়েছিলেন। কোন এক ছবির অভিনয় সেটে সিদ্ধার্থের সাথে পরিচয় হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়তে একদম সময় নেননি। ২০১২ এর ডিসেম্বরে খুব অনাড়ম্বর এক অনুষ্ঠানে তারা বিয়ের পিঁড়িতে বসেন।

শিল্পা শেঠী :-
বলিউডের এক সময়ের বেশ আলোচিত শিল্পা শেঠী। অভিজাত ব্যবসায়ী রাজ কুন্দ্রাকেই শিল্পা তারমুগ্ধতার রাজপুত্র হিসেবে বেছে নিলেন। তবে রাজ আগেই বিয়ে করেছিলেন অন্য একরানি কবিতাকে।

লারা দত্ত :-
উত্তর প্রদেশের লারা দত্ত। প্রথমে মডেল, পরে তিনি বলিউডে। এক অনুষ্ঠানে ভারতের বিখ্যাত টেনিস তারকা মহেশ ভূপতিরসাথে লারার পরিচয়। এরপরেই প্রেমে পড়ে যান খ্রিস্টান ধর্মাবলম্বী এ টেনিস তারকার সাথে। সবিতা জয়শঙ্করের সাথে ডিভোর্সড হয়ে যাওয়ার পর ভূপতি এরপর শুধুই লারাময় হয়ে ওঠেন। ফিল্মফেয়ারের ৫৫তম পুরস্কার প্রদান অনুষ্ঠানেলারা-মহেশের প্রথম প্রকাশ্য উপস্থিতি তুমুল গুঞ্জন ওঠে। ২০১১ সালে পারিবারিক এক অনুষ্ঠানে মহেশ ভূপতিকে নিজের পতি করে নেন অভিনেত্রী লারা।
http://www.pinkvilla.com/files/imagecache/ContentPreview/kalki-wedding.jpg
কল্কি কোয়েচলিন :-
কল্কি কোয়েচলিন দেব ডি’র সাথে প্রথম ক্যারিয়ার শুরু করেছিলেন। পরিচালক অনুরাগ ক্যাশ্যপের সাথে পরিচয়ের পর আর পেছনে ফিরে তাকাতেই হয়নি কল্কিকে। শুধু তাইনয়, ‘পঞ্চ’ ছবির মুক্তির সময় প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে গেলে পরে কল্কিই অনুরাগ ক্যাশ্যপের জন্য অনিবার্য হয়ে যান।
http://t3.gstatic.com/images?q=tbn:ANd9GcRBxJXgd1O9e2wkf2rPK2gjkHTTt8Pgd1YQ6-0Ydgq7aJuYyqrIhg
রাভিনা টেন্ডন :-
অক্ষয়কুমারের সাথে ঘনিষ্টতা বেশিদূর এগিয়ে নিতে পারেননি একসময়ের ব্যাপক দর্শকপ্রিয় অভিনেত্রী রাভিনা টেন্ডন। ক্ষান্তি দিতেই হল তাকে। সবশেষে একবার ডিভোর্স হওয়া অনিল থাড়ানির সাথে জুটি বাঁধেন এই অভিনেত্রী। ২০০৪ সালে এক জাঁকজমক অনুষ্ঠানে অনিলের সাথে সাতপাঁকে বাঁধা পড়েন ট্যান্ডন।
http://amazingmaterial.com/wp-content/uploads/2012/12/karishma-kapoor-family-photo-2.jpg
কারিশমা কাপুর :-
এক সময় অভিষেক বচ্চন-কারিশমা কাপুরের প্রেমরসে হাবুডুবু ছিল বলিউড পাড়া। কিন্তু সবগুঞ্জন চাপা দিয়ে শেষপর্যন্ত ডিভোর্সড ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বর পুত্র হিসেবে গ্রহণ করেছিলেন কারিশমা কাপুর। সেই সংসারও টেকেনি। কারিশমা এখন 'ভুল' শুধরে একাই থাকছেন।
http://hamaraphotos.com/bollywood/wp-content/uploads/2007/08/boney-kapoor-sridevi.jpg
শ্রীদেবী :-
বলিউডের একসময়ের তুমুল জনপ্রিয়ছিলেন 'সৌন্দর্যের দেবী' শ্রীদেবী। মোনা শৌরি কাপুরের সাথে দশ বছরের সংসারশেষ হলে বনি কাপুরকে বিয়ে করে সংসার ধর্ম শুরু করেন শ্রীদেবী।
http://t3.gstatic.com/images?q=tbn:ANd9GcTp6AzhnM53ZrAFM665ZqN6j-ZEENjoYTu5aBniRtvMX4WFPPra
কিরণ রাও :-
কিরনরাও এর নাম শুনলে খুবই সহজে বলিউডের পারফেকশনিস্ট আমির খানের নাম মনে পড়ে সবার আগে। বিখ্যাত ‘লগান’ ছবি নির্মাণের সময় আমির খানের সহযোগী অভিনেত্রী ছিলেন কিরণ। সেই সময় আমির কিরণের প্রেমে পড়েন। সেই সময়ের ঘনিষ্ঠতার সূত্র ধরে আমিরকে জীবন সঙ্গী করে নেন তিনি। তবে রিনা দত্তের সাথে কমপক্ষে ১৫ বছরের দাম্পত্য জীবন ছিল আমিরের। তা শেষ হওয়ার পরই তারা বিয়ে করেন।
http://static.dnaindia.com/images/cache/1728983.jpg
হেমা মালিনি :-
একসময়ের বলিউডের পর্দা কাঁপিয়েছিলেন ধর্মেন্দ্র-হেমা মালিনি জুটি। কিন্তু বিবাহিত হওয়ার পরও হেমা মালিনিকেই ধর্মেন্দ্র তার স্বপ্নের রানি ভাবতেন। এরপর হেমাকে বিয়ে করতে ধর্মেন্দ্র ইসলাম ধর্মও গ্রহণ করেন। ধর্মেন্দ্রের প্রথম স্ত্রী ছিলেন প্রকাশ কর।


বাংলাসংবাদ২৪/এনডি/একে কাব্য

আরও সংবাদ