Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon June 18 2018 ,

পাঁচ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

Published:2013-07-18 15:52:00    

আন্তর্জাতিক ডেস্ক: নিজের পাঁচ মেয়ে ও নাতনিকে ধর্ষণের অভিযোগে বাবুলাল ধাকার নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পশ্চিমবঙ্গের পুলিশ। তাকে ধর্ষণে সহযোগিতা করায় তার স্ত্রী শকুন্তলাকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার পশ্চিমবঙ্গের ভরতপুরের বায়ান শহর থেকে তাদেরকে গ্রেপ্তার করেছে জানান স্থানীয় বায়ান থানার এসএইচও অশোক চৌহান।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ বছর ধরে নিজের পাঁচ মেয়েকে লাগাতার ধর্ষণ করার অভিযোগ রয়েছে বাবুলালের বিরুদ্ধে। রয়েছে তিন বছরের নাতনিকে ধর্ষণের অভিযোগও। সোমবার বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মেয়েরা। কীভাবে বাবা তাদের ওপর  শারীরিক নির্যাতন চালাত তার বিস্তারিত বিবরণ তারা দিয়েছেন অভিযোগে। তাদের মাও বরাবরই বাবাকেই সমর্থন করে এসেছে বলেও জানিয়েছেন মেয়েরা।

অভিযোগে তারা জানান, বয়ঃসন্ধির সময় থেকে শুরু করে বিয়ের পরও তাদের বাবার বিকৃত কামের শিকার হতে হয়েছে। বিয়ের আগে দুই মেয়ে বাবার দ্বারা গর্ভবতীও হয়ে পড়েছিলেন। পরে গর্ভপাত করান তারা।

পুলিশ অংশুমান ভোমিয়া জানান, এক মেয়ে বিয়ের মাত্র ১৫ দিন আগে গর্ভপাত করাতে বাধ্য হন। এমনকী, নিজেদের অপরাধ ঢাকতে মেয়েদের ও  তাদের শশুরবাড়ির ওপরও দোষ চাপিয়েছেন বাবুলাল-শকুন্তলা। তবে অভিযোগকারিনীদের পাশে থাকার জন্য তাঁদের স্বামীদের বাহবা দিয়েছেন ভোমিয়া।

বাংলাসংবাদ২৪/আইডি/এসএইচএস

আরও সংবাদ