Widget by:Baiozid khan
  • Advertisement

গণজাগরণ মঞ্চের কারণেই সরকারের জনপ্রিয়তা কমেছে: মওদুদ

Published:2013-07-19 15:28:58    

ঢাকাঃ গণজাগরণ মঞ্চের কারণেই সরকারের জনপ্রিয়তা কমেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদ।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত ‘গ্রামীণ ব্যাংক ও ড. ইউনূসকে নিয়ে সরকারের ষড়যন্ত্র এবং আমাদের অর্থনীতির ভবিষ্যত’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের মদদে আবারো গণজাগরণ মঞ্চের আবির্ভাব হয়েছে। আর এ মঞ্চকে প্রতিহত করতেই হেফাজতের আবির্ভাব ঘটেছিল বলেও জানান তিনি।

গণজাগরণ মঞ্চের কারণেই পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে সরকার হেরেছে বলেও মন্তব্য করেন প্রবীণ এ আইনজীবি।

মওদুদ বলেন, আমরা চাই গণজাগরণ মঞ্চ থাকুক। কারণ এরা যতদিন থাকবে সরকারের জনপ্রিয়তা তত কমবে।

সরকার গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ও নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসকে খাটো করার চেষ্টা করেছে এমন অভিযোগ করে ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, “গ্রামীণ ব্যাংকের বর্তমান কাঠামোতে হস্তক্ষেপ করলে জনগণ তার জবাব দেবে। আর বিএনপি ক্ষমতায় এলে গ্রামীণ ব্যাংককে আগের অবস্থায় ফিরিয়ে দেবে।

সরকারকে দ্রুত সমঝোতার আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, “ঈদের পর কঠোর আন্দোলনের মুখে আপনারা নির্দলীয় সরকারের দাবি মানতে বাধ্য হবেন।”

বাংলাদেশ ইয়ূথ ফোরামের প্রধান পৃষ্ঠপোষক হায়দার আহম্মদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমাতুল্লাহ প্রমুখ।

বাংলাসংবাদ২৪/এসএস

আরও সংবাদ