Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat June 19 2021 ,

  • Techno Haat Free Domain Offer

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল আওয়ামী লীগের

Published:2020-12-07 11:05:45    
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আজ রোববার রাজধানীর বিভিন্ন স্থানে পৃথক পৃথকভাবে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিকেলে তেজগাঁওস্থ সাত রাস্তার মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।
একই সময়ে মহানগর উত্তর অন্তর্গত প্রতিটি থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আন্তর্গত প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ বিকেল ৩ টায় পৃথক পৃথক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদে দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।
ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশের আগে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় যা ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগেরকেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে যুব মহিলা লীগ। এ সময়ে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাধারণ সম্পাদক অপু উকিল, সাংগঠনিক সম্পাদক শারমীন সুলতানা লিলি প্রমুখ উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ। রোববার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউতে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরও সংবাদ