Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat June 19 2021 ,

  • Techno Haat Free Domain Offer

মান্নান বিরোধী নির্বাচনী বুলেটিন বিতরণ

Published:2013-07-02 18:12:52    

গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশনের ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এ্যাড. আজমত উল্লাহ্ খানের সর্মথকরা অবাধে ১৮ দল সমর্থিত প্রার্থী অধ্যাপক এম এ মান্নান বিরোধী নির্বাচনী বুলেটিন বিতরণ করে হচ্ছে।

তারা মান্নানকে উদ্দেশ্য করে আপনার গাজীপুরের ভক্তবৃন্দের পক্ষ থেকে খোলা চিঠির মাধ্যমে জনগণের কাছে ১১ টি প্রশ্ন ছুড়ে দিচ্ছে। সম্মিলিত ওলামা-মাশায়েখ পরিষদের পক্ষ থেকে হেফাজত নিয়ে বিএনপি, জামায়াত-শিবিরের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করা হচ্ছে। অন্যদিক তার সাথে দেয়া হচ্ছে আজমতে ১০ দফা নির্বাচনী ইশতেহার।

খোলা চিঠির ১১টি প্রশ্নের মধ্যে রয়েছে- কত দিন তিনি প্রভাষক ছিলেন, আপনার নামে মার্কেটির জমির মালিক কে, পরিবারবর্গরা মাদক ব্যবসার সাথে যুক্ত সহ তার বিরুদ্ধে বিভিন্ন দূর্নীতির কথা সহ ১১টি প্রশ্ন।

লিফলেটে উল্লেখ আছে যে, এ নির্বাচনে আমরা আপনার বন্দনা করতে বাধ্য কারণ ‘ম্যাডামের নির্দেশনা চোখবুজে আপনার গুণকীর্ত্তণ করতে হবে। আমরা চোখবুজে লেফ-রাইট করলেও, জণগণ আপনার কাছ থেকে তো কিছু প্রশ্নে উত্তর জানতে চায়।

খোলা চিঠিতে আপনার (মান্নান) গাজীপুরের ভক্তবৃন্দ উল্লেখ করা থাকলেও মান্নানের কার্ড না ঝুলে আজমতের কার্ড তাদের গলায় ঝুলতে দেখা গিয়েছে। এমনকি আজমত উল্লাহ্ বিভিন্ন পথসভায় তা বিতরণ করতে দেখা গিয়েছে।

তবে দলীয় সূত্রে জানা গেছে, এসব লিফলেটগুলো বিতরণ করার জন্য স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডারদের নির্দেশ দেয়া হয়েছে। যাতে করে তাদের ভয়ে কেউ কোন কথা বলতে না পারে।

এদিকে সোমবার দুপুরের গাজীপুরের বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট মিলানায়তনে রিটানিং অফিসার, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন এর উদ্যোগে জিসিসির মেয়র ও কাউন্সিল প্রার্থীদের সাথে প্রধান নির্বাচন কমিশনের মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে মান্নান তার বিরুদ্ধে আজমতের সমর্থকরা অপপ্রচার ও কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছে বলে অভিযোগ করেন।

এরপর নির্বাচন কমিশনার তার বক্তব্যের সময় তিনি রিটানিং অফিসারকে নির্দেশ দেন অভিযোগ দেয়ার সাথে সাথে তদন্ত করার জন্য। কিন্তু তার কোন পদক্ষেপ দেখা যায় নি।

উল্লেখ্য, রোববার দুপুরের সদর উপজেলার নলজানি এলাকায় এই প্রচারণা নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হলে ১০ জন আহত হয়।



বাংলাসংবাদ২৪/হিভা/বিএইচ

আরও সংবাদ